Saturday, July 23, 2016

DISCOUNT

এসারের ল্যাপটপে ছাড়


এসার অ্যাস্পায়ার ই৫-৪৭৩ ও ই৫-৫৭৩ মডেল দুটিতে মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে এসার ব্র্যান্ডের বাংলাদেশ পরিবেশক এক্সিকিউটিভ টেকনোলজিস লিমিটেড। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে গ্রীষ্মকালীন ল্যাপটপ মেলা। আজ রোববার ল্যাপটপ মেলার শেষ দিনে এসারের দুটি মডেলের ল্যাপটপে ৩ হাজার ৩০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে।
এসারের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৪ ইঞ্চি ও ১৫ দশমিক ৬ ইঞ্চি পর্দার এই ল্যাপটপ দুটিতে রয়েছে ইনটেলের পঞ্চম প্রজন্মের কোর আই থ্রি প্রসেসর, ৪ জিবি র‍্যাম ও ৫০০ জিবি হার্ড ডিস্ক। ছাড়ের পর ল্যাপটপের দাম ২৬ হাজার ৯০০ টাকা।
মেলায় আরও ছাড়
এবারের মেলায় গ্যাজেট গ্যাং সেভেন ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য ১ হাজার ৯০০ টাকার তিন কিস্তিতে ৫ হাজার ৭০০ টাকায় থ্রিজি ট্যাবলেট বিক্রি করছে। মেলায় পাওয়ার ব্যাংক-সুবিধার পাখা পাওয়া যাচ্ছে ৪০০ টাকায়। মেলায় বিজয় ডিজিটাল ছোটদের জন্য সাড়ে আট হাজার টাকায় মিনি ল্যাপটপ বিক্রি করছে। এইচপি ল্যাপটপের সঙ্গে একটি ট্রেন্ড মাইক্রো ইন্টারনেট সিকিউরিটি এবং টি-শার্ট উপহার দিচ্ছে কম্পিউটার সোর্স। পাশাপাশি স্ক্রাচ কার্ডে পুরস্কার জেতার সুযোগ। অ্যাপলের ম্যাকবুকে পাঁচ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। লেনোভো ল্যাপটপ কিনলে গিফট কার্ড ও মডেলভেদে ৫ থেকে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে গ্লোবাল ব্র্যান্ড। এসার ব্র্যান্ডের ল্যাপটপে তিন হাজার থেকে পাঁচ হাজার টাকা ছাড়ের পাশাপাশি মডেলভেদে উপহার হিসেবে টি-শার্ট, মাউস, হেডফোন ও প্রিন্টার পাওয়া যাচ্ছে। অ্যাভিরা ইন্টারনেট সিকিউরিটির সঙ্গে ব্লুটুথ সেলফি স্টিক বিনা মূল্যে পাওয়া যাবে। মেলায় আসুস ব্র্যান্ডের ল্যাপটপ কিনলে স্ক্র্যাচ কার্ডে এসি, ফ্রিজের মতো উপহার ও ল্যাপটপের মডেলভেদে ৫০০ টাকা থেকে ১২ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। মেলায় স্মার্ট টেকনোলজিস ডেল ব্র্যান্ডের ল্যাপটপের সঙ্গে মডেলভেদে মাইক্রোম্যাক্স স্মার্টফোন, ম্যাজিক মগ দিচ্ছে। অ্যাপল, এইচপি এক্সেসরিজ, ডিলাক্স, এক্সট্রিম, পিএনওয়াই, কোরসেয়ার ব্র্যান্ডের ক্রেতারা ৫ থেকে ৩৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন।

No comments:

Post a Comment